GuidePedia
আপনার প্রতিষ্ঠানের বহুল প্রচারের জন্য বিজ্ঞাপন দিতে এখানে ক্লিক করুন অথবা মেইল করুন: chetonabarta@gmail.com

চেতনা বার্তা ডেস্কঃ ন্যাশনাল ডেমোক্রেটিক ফ্রন্ট (এনডিএফ) আয়োজিত সংবাদ সম্মেলনে বক্তারা বলেছেন প্রহসনের নির্বাচনে শতকরা ৫ ভাগ মানুষও ভোট দেয়নি। এতে দেশের শতকরা ৯৫ ভাগ মানুষ ও বাংলাদেশ পরাজিত হয়েছে, গণতন্ত্র লজ্জা পেয়েছে।

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন বিকল্পধারা সভাপতি অধ্যাপক বদরুদ্দোজা চৌধুরী, আসম আব্দুর রব ও বঙ্গবীর কাদের সিদ্দিকী।

সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বদরুদ্দোজা চৌধুরী বলেন, গণতন্ত্রের পথে হাঁটুন। প্রহসনের এই নির্বাচন বাতিল করে নির্দলীয় সরকারের নতুন নির্বাচনের ব্যবস্থা করুন।

প্রধানমন্ত্রীকে সরকার গঠন না করার আহ্বান জানিয়ে তিনি বলেন, প্রহসনের নির্বাচনের সরকার গঠন করলে সেটা হবে অগণতান্ত্রিক ও অগ্রহণযোগ্য।

তিনি বলেন, দেশকে সম্ভাব্য গৃহযুদ্ধের হাত থেকে বাঁচানোর দায়িত্ব প্রধানমন্ত্রীর। ৫ই জানুয়ারির নির্বাচনটি সঠিক হয়নি। আগামী নির্বাচন কবে, কখন হবে তা নিয়ে আলোচনায় বসুন।

প্রহসনের নির্বাচন বাতিল করে নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করার আহ্বান জানান সংবাদ সম্মেলনে এনডিএফ নেতারা। সুত্রঃ জাস্ট নিউজ।
Comments
0 Comments
 
Top