GuidePedia
আপনার প্রতিষ্ঠানের বহুল প্রচারের জন্য বিজ্ঞাপন দিতে এখানে ক্লিক করুন অথবা মেইল করুন: chetonabarta@gmail.com

এস আই শফিক: শারদীয় দুর্গোৎসব পালনে কেউ বাধা দিতে আসলে তাকে উচিৎ শিক্ষা দেয়া হবে। প্রতিটি মন্দিরে স্থানীয় বিএনপি ও যুবদল কমিটি করে পাহারা দিবে। আপনারা নির্দ্বিধায় আপনাদের ধর্মীয় উৎসব পালন করুন। স্থানীয় বিএনপির নেতৃবৃন্দ ও প্রশাষন আপনাদের সহায়তা দেবে। 


একটি মহল দেশের সবচেয়ে জনপ্রিয় দল বিএনপির সুনাম নষ্ট করার ষড়যন্ত্র করছে। পরাজিত শক্তি দেশে বিশৃঙ্খলা—নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে প্রতিবিপ্লব ঘটাতে চায়। তাদেরকে কঠোর হস্থে দমন করতে হবে। রবিবার সন্ধ্যায় বগুড়া সদরের শেকেরকোলা হিন্দু সম্প্রদায়ের সাথে মত বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন, বগুড়া জেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র রেজাউল করিম বাদশা। 

ইউনিয়ন বিএনপির সভাপতি রশিদুল ইসলাম রশিদ মৃধার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান দুলালের সঞ্চালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা, জেলা বিএনপির সহসভাপতি ও সদর উপজেলা বিএনপির সভাপতি মাফতুন আহম্মেদ খাঁন রুবেল, আইন বিষয়ক সম্পাদক ও সদর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক এ্যাডঃ সৈয়দ জহুরুল আলম, বগুড়া জেলা মহিলাদলের সাধারন সম্পাদক নাজমা আকতার, ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক রাসেদুজ্জামান রকিব। এছাড়াও উপজেলা ও ইউনিয়ন পর্য়ায়ের বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। হিন্দু সমপ্রায়ের মধ্যে বক্তব্য রাখেন কাত্তির্ক মাষ্টার।

Comments
0 Comments

Post a Comment

মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ।
-সম্পাদক, চেতনাবার্তা।

 
Top