GuidePedia
আপনার প্রতিষ্ঠানের বহুল প্রচারের জন্য বিজ্ঞাপন দিতে এখানে ক্লিক করুন অথবা মেইল করুন: chetonabarta@gmail.com

চেতনা বার্তা ডেস্কঃ সাংবাদিকদের সাথে দুর্বব্যবহার করলেন চিত্র নায়িকা মাহিয়া মাহি। গত রোববার বেশ কয়েকজন সাংবাদিক এফডিসি গিয়েছিলেন চলচ্চিত্রের সংবাদ সংগ্রহ করতে। বিভিন্ন ফ্লোর ও এফডিসির আঙিনায় চলছিলো একাধিক ছবির শুটিং। এই সময় সাংবাদিকরা তার সাথে কথা বলতে গেলে তিনি খুব বাজেভাবে বলেন তার সাথে আগে এ্যাপোয়েনমেন্ট করা হয়েছে কী না? এবং এ্যাপোয়েন্ট ছাড়া ছবি তোলাও নিষেধ।

তিনি সাফ জানিয়ে দেন, তার সাথে দেখা করতে হলে সাংবাদিকদের অ্যাপয়েন্টমেন্ট নেওয়া বাধ্যতামূলক। না হলে সে যত বড় মাপের সাংবাদিকই হউক না কেনো তার সঙ্গে কথা বলা বা ছবি তুলতে দেওয়ার প্রশ্নই উঠেনা। সমপ্রতি সাংবাদিকদের প্রতি এমনই অহমিকাপূর্ণ আচরণ করেছেন এই উঠতি নায়িকা। এই আচরণে সাংবাদিকরা ক্ষুব্ধ হয়েছেন।

অথচ ঐ দিন তিন নম্বর ফ্লোরে অনন্তর ‘মোষ্ট ওয়েলকাম টু’, ৮ নম্বর ফ্লোরে ইফতেখার চৌধুরীরর ‘ওয়ান ওয়ে’, ২ নম্বরে সৈকত নাসিরের ‘দেশ দ্য লিডার’ এবং কড়ই তলায় নজরুল ইসলাম খানের ‘রানা প্লাজা’ ছবির দৃশ্য ধারণের কাজ হচ্ছিল। এসব ছবির শিল্পীদের মধ্যে ছিলেন, অনন্ত, বর্ষা, বাপ্পী, মাহি, ববি , সাইমন, পরীসহ অনেকে। সবাই সাংবাদিকদের সঙ্গে আন্তরিকভাবে কুশল বিনিময় ও আলাপ করলেও ব্যতিক্রম ছিলেন মাহি।

এই ব্যাপারে কথা বলতে আজ (২৩ জানুয়ারি) মাহির অভিমত জানতে তাকে কয়েকবার ফোন করেও তিনি ফোন ধরেননি।

২০১১ সালের ৫ অক্টোবর মুক্তি পায় তার প্রথম ছবি ‘ভালোবাসার রঙ’। এটি প্রযোজনা করে জাজ মাল্টিমিডিয়া। এরপর তার অভিনীত একই প্রযোজনা সংস্থার আরো কয়েকটি ছবি মুক্তি পায়। তার অভিনীত ছবি গুলো দর্শক মোটামুটি গ্রহন করে।
Comments
0 Comments
 
Top