GuidePedia
আপনার প্রতিষ্ঠানের বহুল প্রচারের জন্য বিজ্ঞাপন দিতে এখানে ক্লিক করুন অথবা মেইল করুন: chetonabarta@gmail.com




বগুড়া থেকে আকাশ ঃ  গতকাল সোমবার দুপুরে বগুড়া সদর উপজেলা পরিষদে,সদর উপজেলা চেয়ারম্যান আলী আজগর তালুকদার হেনা উপজেলা পরিষদের তহবিল থেকে মেধাবী ছাত্রী জেমি আক্তারের চিকিৎসা বাবদ ও নলকূপ আর্সেনিক পরীক্ষা বাবদ চেক বিতরণ করেন।
জানা গেছে,বগুড়া সদরের বৃন্দাবন দক্ষিণ পাড়া গ্রামের রং মিস্ত্রী আব্দুল জলিলের কন্যা নিশিন্দারা চারমাথা কারীগরি প্রশিক্ষণ (টি,টি,সি,) কম্পিউটার বিভাগের ৯ম শ্রেণী মেধাবী ছাত্রী জেমি আক্তার (১৫),গত দেড়/দুই মাস যাবৎ শরীরের সমস্যায় ভুগিতেছে। তার দরিদ্র পিতা মাতার পক্ষে তার চিকিৎসার ব্যয় ভার বহন করা সম্ভব নয়,বিধায় গত ৮/১০ দিন পূর্বে সদর উপজেলা চেয়ারম্যান আলী আজগর তালুকদার হেনা বরাবরে সাহায্য চাহিয়া আবেদন করিলে,গতকাল সোমবার দুপুরে তার পিতা আব্দুল জলিলের হাতে ৫ হাজার টাকার চেক প্রদান করা হয়।
একই সময় উপসহকারী প্রকৌশলী,জনস্বাস্থ্য প্রকৌশল কর্মকর্তা আব্দুস সামাদ আজাদ এর হাতে, সাবগ্রাম ও শেখেরকোলা ইউনিয়নের ৩৮ টি নলকূপ আর্সেনিক পরীক্ষা বাবদ উপজেলা পরিষদ হতে ৭ হাজার ৬ শত টাকার চেক প্রদান করেন।এ সময় উপস্থিত উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নায়েব আলী,শাখারিয়া ইউপি চেয়ারম্যান আবু সুফিয়ান শফিক,শেখেরকোলা ইউপি চেয়ারম্যান রশিদুল ইসলাম মৃধা,নিশিন্দারা ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম সরকার প্রমুখ। 
Comments
0 Comments
 
Top