GuidePedia
আপনার প্রতিষ্ঠানের বহুল প্রচারের জন্য বিজ্ঞাপন দিতে এখানে ক্লিক করুন অথবা মেইল করুন: chetonabarta@gmail.com

আকাশ সদর (বগুড়া)প্রতিনিধি: ঈদের ছুটিতে বগুড়ায় সড়ক দুর্ঘটনায় চারজনের মৃত্যু হয়েছে আহত হয়েছে কমপক্ষে ১০ জন। এরমধ্যে ঈদের দিন সকালে নানা বাড়িতে বেড়াতে যাওয়ার পথে বগুড়া সদর উপজেলার বাঘোপাড়ায় দুই মটরসাইকেল আরোহী, শেরপুরের সীমাবাড়ি-রানির হাট সড়কের দলিল এলাকায় পিকাপ ভ্যানের সাথে মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন এবং শুক্রবার সকালে ঢাকা-বগুড়া মহাসড়কের নয়মাইল এলাকায় যাত্রীবাহী বাস উল্টে গিয়ে একজনের মৃত্যু হয়। এসব দুর্ঘটনায় কমপক্ষে ১০ জন যাত্রী আহত হয়েছে।

নিহতরা হলো বগুড়া সদর উপজেলার নিশিন্দারা মন্ডলপাড়ার ফজলে রাব্বীর ছেলে বিয়াম মডেল স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র রিতন (১৩), জুয়েল এর ছেলে আর্মড পুলিশ ব্যাটালিয়ন স্কুল এন্ড কলেজের ৭ম শ্রেণীর ছাত্র শান্ত (১৪), শেরপুর উপজেলার সীমবাড়ি ইউনিয়নের চককেশব গ্রামের আশরাফ আলীর ছেলে মাসুদ রানা (২৮) এবং গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার চাচিয়ামীর গ্রামের ফয়জার রহমানের ছেলে শাহ আলম (৩০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ঈদের দিন শনিবার সকাল ১১ টায় মটরসাইকেল যোগে জয়পুরহাটে নানা বাড়িতে বেড়াতে যাওয়ার সময় মামাত ও ফুফাত ভাই রিতন ও শান্ত ট্রাকের চাপায় ঘটনাস্থলে নিহত হয়। অপরদিকে একইদিন দুপুরে পিকআপ ভ্যানের সাথে চলন্ত মটর সাইকেল এর মুখোমুখি সংঘর্ষে নিহত হয় মাসুদ রানা এবং ঈদের আগের দিন শুক্রবার শাজাহানপুর নয়মাইল এলাকায় গাইবান্ধাগামী একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে গিয়ে নিহত হয় শাহ আলম এতে কমপক্ষে ১০ যাত্রী আহত হয়।

পৃথক দুর্ঘটনার ব্যাপারে বগুড়া সদর, শাজাহানপুর ও শেরপুর থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে এবং লাশগুলো তাদের স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার আরিফ মন্ডল রানা।
Comments
0 Comments
 
Top