GuidePedia
আপনার প্রতিষ্ঠানের বহুল প্রচারের জন্য বিজ্ঞাপন দিতে এখানে ক্লিক করুন অথবা মেইল করুন: chetonabarta@gmail.com

গাজীপুরের শ্রীপুরে পাত্রীকে স্বর্ণের কানের দুল না দেয়ায় কথা কাটাকাটির জেরে সংঘর্ষে কমপক্ষে ছয় বরযাত্রী আহত হয়েছেন। এ ঘটনার পর নববধূকে বাপের বাড়ি রেখেই বাড়ি ফিরে গেছে বরপক্ষ।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার গোসিঙ্গা ইউনিয়নের খিলপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।


পাত্রীর বাবা তোতা মিয়া জানান, গত বুধবার তার মেয়ের সঙ্গে তেলিহাটি ইউনিয়নের মুলাইদ গ্রামের সাঈদ ফকিরের ছেলে রাকিব ফকিরের বিয়ে হয়। উভয় পরিবারের সম্মতিতে শুক্রবার পাত্রপক্ষের ৬০ মেহমান আসার কথা ছিল, তবে তারা ১২০ জন আসেন। তার মেয়েকে স্বর্ণের কানের দুল দেয়ার কথা ছিল। সেই স্বর্ণালঙ্কার নিয়ে না আসায় উভয় পরিবারের মধ্যে কথা কাটাকাটি হয়। এ নিয়ে সংঘর্ষও বাধে। এতে উভয়পক্ষের ৬ জন আহত হয়। এসময় আসবাবপত্র ও ডেকোরেশনের চেয়ার টেবিল ভাঙচুর করে পাত্রপক্ষ।

বরের বাবা মো. সাঈদ ফকির বলেন, গত বুধবার খিলপাড়া গ্রামের তোতা মিয়ার মেয়ে তাহমিনার সঙ্গে আমার ছেলে রাকিবের বিয়ে হয়। শুক্রবার কনেকে তুলে নেয়ার কথা। জুমার নামাজের পর বরযাত্রী নিয়ে কনের বাড়ি যাই। দুপুরে খাওয়া ও দাওয়া শেষে নববধূ তুলে নেয়ার অপেক্ষায় ছিলাম। বেলা ৩টার দিকে কনের ভাই রনিসহ কয়েকজন কনের কানের দুল না দেয়ায় বরযাত্রীদের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন। একপর্যায়ে তারা বরযাত্রীদের বেধড়ক পিটিয়ে ছয়জনকে আহত করেন। এ সময় হামলাকারীরা প্রায় ৫ লাখ টাকার স্বর্ণালংকার এবং টাকা ছিনিয়ে নিয়ে যান বলে দাবি তার।

এ বিষয়ে শ্রীপুর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার হাসিবুল হাসান তামিম জানান, আহতদের মধ্যে তিনজনের শরীরে সামান্য জখম রয়েছে। সবাই ফিরে গেছেন।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. আজিজুর রহমান জানান, বর ও কনেপক্ষ থানায় আলাদা অভিযোগ দিয়েছে। তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


Comments
0 Comments

Post a Comment

মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ।
-সম্পাদক, চেতনাবার্তা।

 
Top