GuidePedia
আপনার প্রতিষ্ঠানের বহুল প্রচারের জন্য বিজ্ঞাপন দিতে এখানে ক্লিক করুন অথবা মেইল করুন: chetonabarta@gmail.com

 বগুড়ার সদর উপজেলায় ডাকাতির অভিযোগে স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ ১৩ জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।  

বুধবার (১৯ এপ্রিল) দুপুর ২টার দিকে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


আটকরা হলেন- বগুড়া পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রসেনজিৎ ওরফে সঞ্জিত (৩১), অহেদুল ইসলাম পটল (৩৩), বাবলা ফকির (৩৩), মো. সুজন (৩০), মো. জনি (৩৪), আরিফুল ইসলাম আরিফ (৩৭), রনি হাসান (২০), সজিব হোসেন (২৫), মনোয়ার হোসেন হীরা (৩৪), মো. আজিম (২৮), আকাশ আহম্মেদ বিপন (৩০), ফারুক আহম্মেদ (৩৬) ও আলম শেখ (৩৫)। তারা সবাই বগুড়া সদর উপজেলার বাসিন্দা।

ডিবি পুলিশের দাবি, আটককৃতরা সবাই আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। মঙ্গলবার (১৮ এপ্রিল) রাত পৌনে ১২টার দিকে শহরের সেউজগাড়ি সবুজবাগ এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে এক কেজি গাঁজা, বার্মিজ চাকু ও কয়েক রকমের দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।  

বগুড়া ডিবি পুলিশ জানিয়েছে, আটকদের মধ্যে স্বেচ্ছাসেবক লীগ নেতা প্রসেনজিতের বিরুদ্ধে ৪টি, অহেদুলের ১০টি, বাবলার ৮টি, জনি, সজিব, মনোয়ার ও আরিফুলের বিরুদ্ধে ১টি করে মামলা চলমান আছে। তারা সবাই আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তারা শহরের সেউজগাড়ি সবুজবাগ এলাকায় সমবেত হয়ে ডাকাতি প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

বগুড়া ডিবি পুলিশের ইনচার্জ (ইন্সপেক্টর) সাইহান ওলিউল্লাহ জানান, আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে ও ডাকাতি প্রস্তুতির অভিযোগসহ অস্ত্র আইনে মামলা হয়েছে। তাদের দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

Comments
0 Comments

Post a Comment

মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ।
-সম্পাদক, চেতনাবার্তা।

 
Top