GuidePedia
আপনার প্রতিষ্ঠানের বহুল প্রচারের জন্য বিজ্ঞাপন দিতে এখানে ক্লিক করুন অথবা মেইল করুন: chetonabarta@gmail.com

চেতনা বার্তা ডেস্কঃ বহুল আলোচিত ১০ ট্রাক অস্ত্র মামলায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির মাওলানা মতিউর রহমান নিজামীকে ফাঁসি দেয়ার প্রতিবাদে আগামী ৩ ফেব্রুয়ারি (সোমবার) সারা দেশে সকাল-সন্ধ্যা হরতাল কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

আজ (শুক্রবার) সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান এই কর্মসূচি ঘোষণা করেন। বিবৃতিতে বলা হয়, 'সরকার জামায়াতে ইসলামীর আমির ও সাবেক মন্ত্রী মতিউর রহমান নিজামীকে অত্যন্ত পরিকল্পিতভাবে হত্যার গভীর ষড়যন্ত্র করছে। সরকার তাদের পরিকল্পনা বাস্তবায়নের জন্য তাঁর বিরুদ্ধে মিথ্যা ও কাল্পনিক অভিযোগ দায়ের করে বিচারের নামে প্রহসনের আয়োজন করে।'

তিনি বলেন, "২০০৪ সালের ১ এপ্রিল দায়ের করা দশ ট্রাক অস্ত্র মামলার এফআইআর-এ মাওলানা মতিউর রহমান নিজামীর নাম ছিল না। ২০০৪ সালের ১১ জুন দাখিল করা চার্জশিটেও মাওলানা নিজামীর নাম ছিল না। সরকার রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার জন্য ২০১১ সালের ২৬ জুন নিজেদের পরিকল্পিত ছকে দ্বিতীয় দফা চার্জশিটে মাওলানা মতিউর রহমান নিজামীকে অন্তর্ভুক্ত করা হয়।"

শফিকুর রহমান আরো বলেন, "সরকারের উদ্দেশ্যই হলো, যেকোনো উপায়ে নিজামীকে হত্যা করা। সরকারের এই ষড়যন্ত্রের প্রতিবাদে আমরা ৩ ফেব্রুয়ারি সোমবার দেশব্যাপী সকাল-সন্ধ্যা শান্তিপূর্ণ সর্বাত্মক হরতাল কর্মসূচি ঘোষণা করছি।"

বিবৃতিতে জামায়াতের কর্মসূচি সফল করতে সব শ্রেণী-পেশার মানুষের প্রতি উদাত্ত আহ্বান জানানো হয়।
Comments
0 Comments
 
Top