GuidePedia
আপনার প্রতিষ্ঠানের বহুল প্রচারের জন্য বিজ্ঞাপন দিতে এখানে ক্লিক করুন অথবা মেইল করুন: chetonabarta@gmail.com

রংপুরের পীরগাছায় ইচ্ছার বিরুদ্ধে বিয়ের আয়োজন করায় বিয়ের আসরেই বাবার গলায় ছুরি চালিয়েছেন মেয়ে। এ ঘটনায় গুরুতর আহত বাবা ফজল হককে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার সদর ইউনিয়নের তালুকইসাদ দারারপাড় গ্রামে এ ঘটনা ঘটে।

ফজল হক (৫০) রংপুর রেঞ্জ রিজার্ভ ফোর্সের (আরআরএফ) উপপরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, তিন মাস আগে নৌবাহিনীতে কর্মরত এক যুবকের সঙ্গে মেয়ে ফারজানা আক্তারের বিয়ে ঠিক করেন ফজল হক। শুক্রবার পূর্বনির্ধারিত তারিখে বিয়ের আয়োজন করা হয়। বিয়ের দাওয়াতে আত্মীয় স্বজন ও প্রতিবেশীরা উপস্থিত হন। বরযাত্রীও আসেন সন্ধ্যা ৭টার দিকে। রাত সাড়ে ৯টার দিকে বিয়ে পড়ানোর আনুষ্ঠনিকতা শুরু হয়।

এ সময় কনে বিয়েতে রাজি কি না জানতে তার কক্ষে যান বিয়ের উকিলসহ প্রতিনিধিরা। কিন্তু কনে কোনো মতামত না জানিয়ে বাবার সঙ্গে একান্তে কথা বলতে চান। এ সময় বাবা ফজল হককে রেখে সবাই রুমের বাইরে চলে যান। পরে তার ইচ্ছার বিরুদ্ধে বিয়ে ঠিক করার অভিযোগে বাবা ফজল হকের গলায় ছুরি দিয়ে পোচ দেন মেয়ে ফারজানা।

এ সময় বিয়েতে উপস্থিত লোকজন আহত ফজল হককে দ্রুত উদ্ধার করে বরযাত্রী বহনকারী মাইক্রোবাসে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।  

পীরগাছা থানার উপপরিদর্শক (এসআই) আনিছুর রহমান বলেন, মেয়ের ইচ্ছার বিরুদ্ধে বিয়ের আয়োজন করায় বাবাকে ছুরিকাঘাত করেছেন বলে জানা গেছে। এ ঘটনায় কনে, তার দুই ভাই-বোন ও এক মামাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

Comments
0 Comments

Post a Comment

মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ।
-সম্পাদক, চেতনাবার্তা।

 
Top