GuidePedia
আপনার প্রতিষ্ঠানের বহুল প্রচারের জন্য বিজ্ঞাপন দিতে এখানে ক্লিক করুন অথবা মেইল করুন: chetonabarta@gmail.com

বগুড়ার সদর উপজেলায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে রেজাউল করিম পান্না নামে অবসরপ্রাপ্ত এক কলেজশিক্ষক নিহত হয়েছেন। এ ঘটনায় সম্রাট মেনদী খায়রুল (৪০) মামে একজনকে আটক করেছে পুলিশ ।

শুক্রবার (২১ এপ্রিল) রাত পৌনে ১২টার দিকে সদর থানার সামনে এ ঘটনা ঘটে।  


নিহত রেজাউল গাইবান্ধা সরকারি কলেজ ছাড়াও দীর্ঘদিন বগুড়া সরকারি আজিজুল হক কলেজে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রধান হিসেবে কর্মরত ছিলেন।

আটক সম্রাট জেলা শহরের ফুলবাড়ী মধ্যপাড়ার আব্দুল মান্নানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কলেজশিক্ষক রেজাউল মোটরসাইকেলযোগে কবি নজরুল ইসলাম সড়ক হয়ে শহরের সাতমাথা অভিমুখে যাচ্ছিলেন। জেলা সদর থানার সামনে দুর্বৃত্তরা তার ওপরে হামলা চালায়। সে সময় তিনি মোটরসাইকেল থেকে পড়ে গেলে ধারালো অস্ত্র দিয়ে তার বুকে আঘাত করা হয়। ছুরিকাঘাতের পরপরই দুর্বৃত্তরা পালাতে গেলে ধারালো অস্ত্রসহ সম্রাটকে ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে জনতা।

এদিকে, আহতাবস্থায় কলেজশিক্ষক রেজাউলকে পুলিশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

বগুড়া সদর ফাঁড়ির পুলিশ পরিদর্শক শাহীনুজ্জামান শাহীন জানান, আটক সম্রাট এলাকার চিহ্নিত অপরাধী। কিছুদিন আগেও তিনি পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছিলেন। শিক্ষক রেজাউলের ওপর হামলার পর আটক সম্রাটকে থানায় জিজ্ঞাসাবাদ করা হলে তিনি জানান জমি-জমা নিয়ে বিরোধের কারণে এ ঘটনা ঘটনানো হয়। তবে নিহতের পরিবার থেকে এমন কোনো বিরোধের বিষয়টি অস্বীকার করা হয়েছে। মরদেহ শজিমেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে মানবদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Comments
0 Comments

Post a Comment

মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ।
-সম্পাদক, চেতনাবার্তা।

 
Top