GuidePedia
আপনার প্রতিষ্ঠানের বহুল প্রচারের জন্য বিজ্ঞাপন দিতে এখানে ক্লিক করুন অথবা মেইল করুন: chetonabarta@gmail.com

খবর বিজ্ঞপ্তিরঃ জনপ্রিয় সংগীতশিল্পী হাসান নকীব এখনো ইসলামি নাশিদে পুরো উদ্যোমে কাজ করে যাচ্ছেন। নিয়মিতই প্রকাশ করছেন নতুন নতুন ইসলামি নাশিদ। সেই ধারাবাহিকতায় সম্প্রতি ‘ ইয়াসিন সূরা পাঠ করিও’ শিরোনামের নতুন একটি মরমি নাশিদ কণ্ঠে তুলেছেন।


এটি লিখেছেন রফিকুল ইসলাম তাওহিদ। সুর করেছেন গায়ক নিজেই। গানটি অচিরেই বাংলাদেশের উল্লেখযোগ্য প্রতিষ্ঠান ফেমাস টিউন থেকে প্রকাশ হবে বলে জানিয়েছেন ফেমাস টিউনের কর্ণধার মুহাম্মদ পিয়াস।
প্রসঙ্গে গানটির লেখক রফিকুল ইসলাম তাওহিদ বলেন, ‘চেষ্টা করি সব সময় সুন্দর সুন্দর নাশিদ উপহার দেওয়ার। দীর্ঘদিনের অপেক্ষার পর রিলিজ হতে যাচ্ছে এটা শুনে খুব ভালো লাগছে। এ নাশিদটির প্রমো শুনেছি বেশ কয়েকবার শোনার মাঝেই মনে হয় কোথায় যেন হারিয়ে গেলাম। এই মরমি নাশিদটি শুনলে মৃত্যুর কথা স্মরণ হবে ইনশাআল্লাহ।
এ নাশিদের ব্যাপারে শিল্পী হাসান নকীব বলেন:
দীর্ঘদিন ধরে এ মরমি নাশিদটিকে ভালো করার প্রয়াস চালিয়েছি গতানুগতিক ধারার বাহিরে গিয়ে একটি সুর করার চেষ্টা করেছি। চেষ্টা করি সব সময় শ্রোতাদের নতুন নতুন নাশিদ দিয়ে ধরে রাখতে। যেহেতু নাশিদ নিয়ে কাজ করছি, তাই এ মাধ্যমে নিয়মিত থাকার চেষ্টা করি। আশা করি এ মরমি নাশিদটি সবার হৃদয়ে জায়গা করে নিবে এবং মরণের কথা স্মরণ করিয়ে দিবে ইনশাআল্লাহ।
Comments
0 Comments

Post a Comment

মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ।
-সম্পাদক, চেতনাবার্তা।

 
Top