GuidePedia
আপনার প্রতিষ্ঠানের বহুল প্রচারের জন্য বিজ্ঞাপন দিতে এখানে ক্লিক করুন অথবা মেইল করুন: chetonabarta@gmail.com

এনায়েতপুর (সিরাজগঞ্জ) : ভারতে হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম কে নিয়ে কটূক্তির প্রতিবাদে এনায়েতপুরে আজ সোমবার সকালে এনায়েতপুর থানা ওলামা পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ মহাসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এনায়েতপুর থানা ওলামা পরিষদের সভাপতি হাফেজ আব্দুর রাজ্জাক এর সভাপতিত্বে এনায়েতপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয় মাঠে বিক্ষোভ মিছিল পরবর্তী এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। 


প্রতিবাদ মহসমাবেশে বক্তাগণ ভারতে মুহাম্মাদ (সা.) কে নিয়ে কটূক্তির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। কটূক্তিকারীকে উপযুক্ত শাস্তির মুখোমুখি করার দাবী জানান। ভবিষ্যতে এহেন গর্হিত কাজের ক্ষেত্রে কঠোর হুশিয়ারি উচ্চারণ করেন। বক্তাগণ বলেন আমাদের আদর্শ মুহাম্মাদ (সা.) আমাদের প্রাণের চেয়ে প্রিয়। তারা রাসূল  (সা.) কে নিয়ে কটূক্তি করে আমাদের কলিজায় আঘাত করেছে। এতে আমাদের হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে। বক্তাগণ সকলকে নবী (সা.) এর ইজ্জতের পাহারাদার হওয়ার জন্য উদাত্ত্ব আওহবান জানান। বক্তাগণ রাসূল (সা.) এর আদর্শকে জীবনে ধারণ করার জন্য আওহবান করেন।  
মহাসমাবেশে বক্তব্য রাখেন এনায়েতপুর থানা ওলামা পরিষদের সভাপতি হাফেজ আব্দুর রাজ্জাক, উপদেষ্টা মুফতি আব্দুর রউফ, সেক্রটারী ও এনায়েতপুর ইসলামিয়া ফাজিল সিনিয়র মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা আব্দুল গফুর, সহ-সভাপতি মুফতি রফিকুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক মাওলানা মোতালেবুর রাহমান সাইফি, যুগ্ম সম্পাদক মাওলানা আব্দুল ওয়াদুদ, মাওলানা ওয়াজেদ আলী, মাওলানা শামচুল হক, মাওলানা জাকারিয়া হোসেন, মাওলানা আলাউদ্দিন, মাওলানা নুর আলম, হাফেয মাওলানা সিরাজুল ইসলাম, মাওলানা আলমগীর হোসেন প্রমুখ। এই বিক্ষোভ মিছিল ও মহাসমাবেশে বিপুল সংখ্যক মানুষের ঢল নামে।
Comments
0 Comments

Post a Comment

মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ।
-সম্পাদক, চেতনাবার্তা।

 
Top