GuidePedia
আপনার প্রতিষ্ঠানের বহুল প্রচারের জন্য বিজ্ঞাপন দিতে এখানে ক্লিক করুন অথবা মেইল করুন: chetonabarta@gmail.com

আগামীকাল ৩১ জানুয়ারি বগুড়া প্রেসক্লাবের বার্ষিক নির্বাচন। নির্বাচনে ২০টি পদের বিপরীতে মোট ৪০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। এর মধ্যে সভাপতি পদে ২ জন, সহসভাপতির ৩টি পদের বিপরীতে ৭ জন, সাধারণ সম্পাদক পদে ২ জন, যুগ্ম-সাধারণ সম্পাদকের ২টি পদের বিপরীতে ৪ জন, দফতর সম্পাদক পদে ২ জন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে ২ জন, ক্রীড়া সম্পাদক পদে ২জন, পাঠাগার সম্পাদক পদে ২ জন এবং কার্যনির্বাহী সদস্য পদে মোট ১৭ জন প্রতিদ্বন্দ্বীতা করছেন। কোষাধ্যক্ষ পদে বর্তমান কোষাধ্যক্ষ দৈনিক নয়াদিগন্তের স্টাফ রিপোর্টার আবুল কালাম আজাদের প্রার্থীতা বাতিল হওয়ায় জনকন্ঠের শফিউল আযম কমল বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন।
নির্বাচন পরিচালনা কমিটি সূত্রে জানা গেছে, নির্বাচনে সভাপতি পদে দৈনিক করতোয়া যাহেদুর রহমান যাদু ও দৈনিক বগুড়ার রেজাউল হাসান রানু (বর্তমান সভাপতি), সহসভাপতির ৩টি পদের বিপরীতে আব্দুর রহিম বগরা, চপল কান্তি সাহা, জিয়া শাহীন, বাদল চৌধুরি, মহসিন আলী রাজু, মীর্জা সেলিম রেজা ও সমুদ্র হক, সাধারণ সম্পাদক পদে মাহমুদুল আলম নয়ন ও সবুর শাহ লোটাস, যুগ্ম-সাধারণ সম্পাদকের ২টি পদে এফ শাহজাহান, গনেশ দাস, জিএম ছহির উদ্দিন সজল ও মাহমুদুর রহমান রানা, দফতর সম্পাদক পদে কমলেশ মোহন্ত শানু ও মাহফুজ মন্ডল, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে জে এম রউফ ও সাইফুল ইসলাম, ক্রীড়া সম্পাদক পদে এইচ আলিম ও মোস্তফা মোঘল, পাঠাগার সম্পাদক পদে তোফাজ্জল হোসেন ও তানসেন আলম, কার্যনির্বাহী সদস্যের ৯টি পদে আরিফ রেহমান, আব্দুস সালাম বাবু, আব্দুর রউফ জালাল, আতাউর রহমান মিলন, আমজাদ হোসেন মিন্টু, আবুল কালাম আজাদ ঠান্ডা, আব্দুস সালাম, ইনসান আলী, এস এম আবু সাঈদ, জাফর আহম্মেদ মিলন, শাহ মোঃ ইলিয়াস লেলিন, রেজাউল হক বাবু, সাজ্জাদ হোসেন পল্লব, বজলুর রশিদ সুইট, মমিনুর রশিদ সাইন ও নাজমুল হুদা নাসিম প্রতিদ্বন্দ্বীতা করছেন।
নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীদের প্রচারণা জমে উঠেছে। ভোটারদের সাক্ষাৎ পেতে শহরের এপ্রান্ত থেকে ও প্রান্তে ছূটে চলেছেন প্রার্থীরা। সকাল থেকে গভীর রাত পর্যন্ত প্রচারনায় ব্যস্ত সংবাদকর্মিরা। আগামীকাল ৩১ জানুয়ারি শুক্রবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহন করা হবে।
Comments
0 Comments
 
Top