GuidePedia
আপনার প্রতিষ্ঠানের বহুল প্রচারের জন্য বিজ্ঞাপন দিতে এখানে ক্লিক করুন অথবা মেইল করুন: chetonabarta@gmail.com

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপি একক প্রার্থী দেবে বলে জানিয়েছেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক শিক্ষামন্ত্রী ড. ওসমান ফারুক। বৃহস্পতিবার দুপুরে শহরের হোটেল আমির ইন্টারন্যাশনালে সদর উপজেলা বিএনপি নেতা-কর্মীদের সাথে মতবিনিময়কালে তিনি এ মন্তব্য করেন।  

তিনি বলেন, উপজেলা নির্বাচনে দলের স্বার্থে বিএনপি একক প্রার্থী দেয়ার উদ্যোগ নিয়েছে। বিএনপির আদর্শে বিশ্বাসীদের এ সিদ্বান্ত অবশ্যই মানতে হবে।  

এ সময় কেন্দ্রীয় বিএনপির সহ-প্রচার সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. আবু ওয়াহাব আকন্দ, সাংগঠনিক সম্পাদক আলমগীর মাহমুদ, শহর বিএনপির সভাপতি অধ্যাপক শফিকুল ইসলাম ও কোতয়ালী বিএনপির সভাপতি কামরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

বিকালে শহরের আল বারাকা কমিউনিটি সেন্টারে ভালুকা উপজেলা বিএনপি নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করেন ড. ওসমান ফারুক। এ মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জাতীয় ও স্থানীয় নির্বাচন এক কথা নয়। এর ব্যবধান অনেক। স্থানীয় সরকার নির্বাচনের মাধ্যমে বেশি সংখ্যক জনগণকে আগামী দিনের আন্দোলনে সম্পৃক্ত করতেই উপজেলা নির্বাচনে বিজয় নিশ্চিত করতে হবে।

৫ জানুয়ারির নির্বাচনে ভোট চুরির মহোৎসব হয়েছে দাবি করে ওসমান ফারুক বলেন, সারা দুনিয়ার কেউ এ নির্বাচনকে গ্রহণযোগ্য বলেনি। শেখ হাসিনা নিজে নিজে বিরোধী দল সাজিয়েছেন। মূলত এটি শিশুবেলার পুতুলের বিয়ে খেলা। 

ড. ওসমান ফারুক বলেন, আপনারাই আলোচনার মাধ্যমে একক প্রার্থী নির্ধারণ করবেন। তবে এ ক্ষেত্রে প্রার্থীর দলীয় সম্পৃক্ততা, বিগত আন্দোলনে সম্পৃক্ততা এবং সর্বজন গ্রহণযোগ্যতা অবশ্যই বিবেচনায় রাখতে হবে। যদি কেউ একক প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনে যায়, তাহলে সংগঠনের শৃঙ্খলা ভঙ্গের কারণে দলের হাইকমান্ড তার বিরুদ্ধে ব্যবস্থা নিবে।      

এ সময় সাবেক জ্বালানী প্রতিমন্ত্রী এ কে এম মোশাররফ হোসেন, ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. আবু ওয়াহাব আকন্দ, ভালুকা উপজেলা বিএনপির সভাপতি ফখরুদ্দিন আহমেদ বাচ্চু ও ভালুকা বিএনপির সাধারণ সম্পাদক আবু হাশেম প্রমুখ উপস্থিত ছিলেন। 
Comments
0 Comments
 
Top