GuidePedia
আপনার প্রতিষ্ঠানের বহুল প্রচারের জন্য বিজ্ঞাপন দিতে এখানে ক্লিক করুন অথবা মেইল করুন: chetonabarta@gmail.com


আকাশ সদর (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এসেসিয়েশনের আয়োজনে বুধবার উপজেলা চেয়ারম্যান কার্যালয়ে এক সংবাদ সম্মেলন অুনিষ্ঠত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা অনিয়ম ও স্বেচ্ছাচারিতার বিরুদ্ধে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পাঠ করেন, উপজেলা চেয়ারম্যান এসোসিয়েশনের সভাপতি ও বুড়িগঞ্জ ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন মন্ডল। লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ৩০ শে সেপ্টেম্বর আমরা উপজেলা সমন্বয় কমিটির সভা বর্জন করি। এর প্রেক্ষিতে নির্বাহী কর্মকর্তা বদলীর আদেশ হয়। উক্ত আদেশ প্রাপ্তির পরেও তিনি তার নতুন কর্মস্থলে যোগদান না করে তার দ্বারা অনিয়ম সমুহ ধামাচাপা দেওয়ার জন্য অপ-কৌশলের আশ্রয় নিয়েছে।তার এহেন কর্মকান্ড উপজেলার ৪ লক্ষ মানুষের উন্নয়ন কার্যক্রম ব্যহত হচ্ছে।
তাই জনস্বার্থে তার অবিলম্বে তার নতুন কর্মস্থলে যোগদান বাঞ্চনীয় বলে আমরা মনে করি। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) বিউটি বেগম, উপজেলা চেয়ারম্যান এসোসিয়েশনের সাধারণ সম্পাদক রায়নগর ইউপি চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ রিজু, ময়দান হাট্টা ইউপি চেয়ারম্যান মাহবুব আলম মানিক, শিবগঞ্জ ইউপি চেয়ারম্যান আব্দুল ওয়ারেছ, মোকামতলা ইউপি চেয়ারম্যান মারুফ রহমান মন্জু, দেউলি ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম, সৈয়দপুর ইউপি চেয়ারম্যান মাহমুদ হাসান তৌফিক, আটমুল ইউপি চেয়ারম্যান সারোওয়ার হোসেন, পিরব ইউপি চেয়ারম্যান আব্দুল করিম সহ ১২ টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গন।     
Comments
0 Comments

Post a Comment

মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ।
-সম্পাদক, চেতনাবার্তা।

 
Top