GuidePedia
আপনার প্রতিষ্ঠানের বহুল প্রচারের জন্য বিজ্ঞাপন দিতে এখানে ক্লিক করুন অথবা মেইল করুন: chetonabarta@gmail.com

 
সুজানার ঘর ভাঙা আর রণবীরের সঙ্গে দূরত্ব তৈরির পর এবার বলিউড হট গার্ল ক্যাটরিনা কাইফ ও হৃত্বিক রোশনের গোপন প্রেমের কাহিনী-ডেটিংফাঁস হয়ে গেছে বলে বলিউড কেন্দ্রিক সিনে ওয়েবসাইটগুলোর খবরে জানা গেছে। খবরে প্রকাশ, সালমান, রণবীর শেষে এবার হৃত্বিকের সঙ্গে ঘনিষ্ঠতা গড়ে তুলেছেন বলিউডের অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। মিডিয়ায় রণবীরের সাথে সম্পর্ক বিচ্ছেদের খবর শোনা গেছে। সালমান-রণবীরের সঙ্গে ক্যাটরিনার সম্পর্কের কথা এত দিনে বলিউডপ্রেমীরা নিশ্চয় জেনেছেন। কিন্তু ক্যাটরিনা ও হৃতিকের গুঞ্জনটা একেবারে নতুন। জানা যায়, সালমান-ক্যাটরিনার সম্পর্কে প্রেমের গল্প আগেই শেষ হয়ে গেছে। পরে রণবীরের ক্যাটরিনার সাথে সখ্য গড়ে উঠলেও তা বেশিদিন যায়নি!

এদিকে, টাইমস অব ইন্ডিয়ার এক খবরে বলা হয়, বলিউড পাড়ার হালের গুঞ্জন যদি সত্যি হয়, তবে কি নতুন মনের মানুষ খুঁজে পেয়েছেন ক্যাটরিনা? তবে ক্যাটরিনার সেই মনের মানুষ হতে পারেন হৃতিক রোশন।

গত বছরের ডিসেম্বর মাস থেকেই ব্যক্তিগত এবং পেশাগত জীবনে সমস্যার মধ্যদিয়ে যাচ্ছেন ‘কৃশ’ খ্যাত হৃতিক। স্ত্রী সুজানের সঙ্গে দীর্ঘ দাম্পত্য জীবনের ইতিও ঘটেছে তার। অনেকেই ধারণা করেন, ক্যাটরিনার সঙ্গে হৃতিকের ঘনিষ্ঠতা আর সুজানের সঙ্গে অর্জুন রামপালের ঘনিষ্ঠতার কারণে ভেঙেছে এ জুটির সংসার।

তবে বলিউডপাড়ায় জোর গুঞ্জন, পর্দার পাশাপাশি বাস্তব জীবনে হৃতিকের সঙ্গে ক্যাটরিনার ঘনিষ্ঠতা মোটেও মেনে নিতে পারছিলেন না সুজান। ‘ব্যাং ব্যাং’ ছবির সেটে ক্যাটরিনার সঙ্গে হৃতিকের উপস্থিতি নিয়ে হৃতিক-সুজানের মধ্যে শুরু হয়েছিল বাগবিতণ্ডা। জিন্দেগি না মিলেগি দোবারা ছবির পর থেকেই হৃতিকের সঙ্গে ঘনিষ্ঠ যোগাযোগ রেখে চলেছেন ক্যাটরিনা। তবে এ দুজনের গভীর সম্পর্কের বিষয়টি প্রকাশিত হয়েছে হৃতিকের ঘর ভাঙা আর রণবীরের সঙ্গে ক্যাটরিনার দূরত্ব তৈরির পর। এখন দেখা যাক- কোথাকার পানি কোথায় গিয়ে পড়ে!
Comments
0 Comments
 
Top