GuidePedia
আপনার প্রতিষ্ঠানের বহুল প্রচারের জন্য বিজ্ঞাপন দিতে এখানে ক্লিক করুন অথবা মেইল করুন: chetonabarta@gmail.com


চেতনাবার্তা ডেস্কঃ বগুড়ায় মোবাইল ফোন চার্জ দেয়া অবস্থায় হেডফোনে গান শোনার সময় রাকিব আহমেদ (২২) নামে এক তরুণ হোটেল ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

শনিবার রাতে শহরের ঠনঠনিয়া এলাকায় এ ঘটনা ঘটে। 

রাকিব বিদ্যুৎস্পর্শে মারা গেছেন- প্রথমে এমন ধারণা করা হলেও চিকিৎসকরা জানিয়েছেন, স্ট্রোকে তার মৃত্যু হয়েছে।

পুলিশ ও স্বজনরা জানান, রাকিব আহমেদ শহরের ঠনঠনিয়া এলাকার ডা. শাহনুরের ছেলে। বাড়িতে তাদের ‘চিটাগাং নূর হোটেল’ নামে একটি চায়নিজ রেস্তোরাঁ রয়েছে। 

এছাড়া শহরের কলোনি এলাকাতেও তাদের রেস্টুরেন্ট ব্যবসা আছে। রাকিব ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে ‘ও’ লেভেল পাশ করে নিজেদের রেস্তোরাঁ দেখাশোনা করতেন। 

শনিবার সন্ধ্যার পর তিনি বাড়িতে নিজের কক্ষে ছিলেন। পরিবারের সদস্যরা রাত সাড়ে ৮টার দিকে তাকে ডাকাডাকি করে কোনো সাড়া না পেয়ে চিন্তিত হয়ে পড়েন। 

পরে দরজা ভেঙে ঘরে ঢুকে দেখা যায়, মোবাইল ফোন চার্জ দেয়া অবস্থায় কানে হেডফোন নিয়ে রাকিব অচেতন অবস্থায় রয়েছেন। তিনি বিদ্যুৎস্পর্শে আহত হয়েছেন ভেবে তাকে দ্রুত বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বড় ভাই রাব্বি জানান, রাকিব ঘরের মধ্যে শুয়ে গান শুনছিল এবং মোবাইল ফোন চার্জে দেয়া ছিল। দরজা ভেঙে তাকে উদ্ধার করা হয়। সে বিদ্যুতায়িত হয়েছে ভেবে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে জানা যায় তার ভাই স্ট্রোকে মারা গেছে। 

বগুড়া সদর থানার এসআই মঞ্জুরুল হক ভুঞা বলেন, তরুণ হোটেল ব্যবসায়ী রাকিব স্ট্রোকে মারা গেছেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছেন।

Comments
0 Comments

Post a Comment

মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ।
-সম্পাদক, চেতনাবার্তা।

 
Top